আজ || শনিবার, ০৪ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


কালিগঞ্জের উত্তরশ্রীপুর আজিজীয়া হাফিজীয়া সুন্নীয়া মাদ্রাসায় বর্ষিক পরামর্শ সভা

কালিগঞ্জ উপজেলার উত্তর শ্রীপুর আজিজীয়া হাফিজীয়া সুন্নিয়া মাদ্রাসা ও এতিমখানার উন্নতিকল্পে বাৎসরিক পরামর্শ মিটিং ও মিলাদ শরীফ এবং দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) বেলা ২ টায় মাদ্রাসা চত্তরে উত্তর শ্রীপুর আজিজীয়া হাফিজীয়া সুন্নিয়া মাদ্রাসা ও এতিমখানার সভাপতি ও নলতা শরীফ শাহী মসজিদের ঈমাম মাওঃ আশরাফুল ইসলাম আজিজী’র সভাপতিত্বে প্রধান মেহমান ছিলেন গুনাকরকাটি খায়রিয়া আজিজীয়া দরবার শরীফের খাদেম আলহাজ্ব আল্লামা বশির আহম্মেদ আজিজী।

মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা মনিরুল ইসলাম আশেকীর পরিচালনায় মহতি এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সাংবাদিক সমিতি কালিগঞ্জ শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন। দ্বীন প্রতিষ্ঠার লক্ষ্যে আল্লাহ ও তার প্রিয় নবী (সাঃ)র শানে স্বাস্থ্যবিধি মেনে প্রতি বছরের ন্যায় এবারও শতাধীক ব্যবসায়ী, সাংবাদিক, শিক্ষক, জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যাক্তিসহ অধ্যায়নরত ছাত্ররা উপস্থিত ছিলেন।

মিলাদ ও দুরুদ শরীফ পরিচালনা করেন মাওঃ আশরাফুল ইসলাম আজিজী। দোয়া ও মোনাজাত পরিচালনা করেনগুনাকরকাটি খায়রিয়া আজিজীয়া দরবার শরীফের খাদেম আলহাজ্ব আল্লামা বশির আহম্মেদ আজিজী। সর্বশেষ উপস্থিত সকলের জন্য তাবারক এর ব্যবস্থা করেন।


Top